Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দিনাজপুরে গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১১:১৩ এএম

দিনাজপুর অফিস : দিনাজপুর শহরের বালুবাড়ি এলাকায় মোছা. দুলালী বেগম (১৪) নামের এক গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। গতরাতে এ ঘটনা ঘটে।

নিহত দুলালী বেগম জেলার বিরামপুর উপজেলার কাটলা গ্রামের রাজা মিয়ার মেয়ে। দুলালী দিনাজপুর শহরের বালুবাড়ী এলাকার বাসিন্দা মো. আব্দুস সামাদের ছেলে জিলা স্কুলের শিক্ষক মো. আনিসুর রহমানের বাসায় গৃহপরিচারিকা কাজ করতেন।

দিনাজপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, সোমবার রাতে দুলালীকে বাড়ির বারান্দার রেলিংয়ের সঙ্গে ঝুলানো রশিতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে আহত হয়। এরপর তাকে দ্রুত উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ধ্রুব জ্যোতি সিনহা তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি বলেণ, ঘটনার তদন্ত চলমান রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পরই বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ