Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়েসহ নিহত ৪ আহত ২

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : দেশের তিন স্থানে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়েসহ নিহত হয়েছে ৪ জন ও আহত হয়েছে ২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, উল্লাপাড়ায় গতকাল সোমবার সকালে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের পৌর শহরের নেওয়ারগাছা কোল্ডষ্টোরের নিকট সড়ক দুর্ঘটনায় মা মেয়ে নিহত হয়েছে। এ সড়ক দুর্ঘটনায় আহত একজনকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শাহজাদপুর ডিগ্রী কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক সংকর কুমার পাল সোমবার সকালে স্ত্রী ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে নাটোর থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে নেওয়ারগাছার কোল্ড ষ্টোরের নিকট পৌঁছলে পিছন থেকে একটি ট্রাক মোটরসাইকেলের উপর তুলে দেয়। এতে ঘটনাস্থলেই সংকরের স্ত্রী চায়না রানী পাল ও মেয়ে তুলি রানী পাল মারা যায়। মারাত্মক আহতাবস্থায় সংকরকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত চায়না রানী পাল পরিবার পরিকল্পনা বিভাগে শাহজাদপুর চাকুরী করেন।
চাঁদপুর জেলা সংবাদদাতা জানান, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের সদর উপজেলার দেবপুর নামক স্থানে পিকআপ ভ্যানের ধাক্কায় শ্রমিক নিহত হওয়ার ঘটনা ঘটে। গত রোববার বিকেলে এ ঘটনা ঘটে। নিহিত শ্রমিক রফিক পাটওয়ারী (৫০)। এ ঘটনায় ইসমাইল মিজি নামে অপর শ্রমিক গুরুতর আহত হয়। নিহত ও আহতের বাড়ি শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকার পাটওয়ারী বাড়িতে। চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন আহত শ্রমিক ইসমাইল মিজি জানান, রোববার দুপুরে তারা সদর উপজেলার দেবপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের পাশে থাকা উত্তম কুমারের বাড়িতে বালুর কাজ করছিলো। এ সময় হাজীগঞ্জ থেকে (ঢাকা মেট্রো-ন ১১-০৩৬০) নাম্বারের একটি বেপোরোয়া গতির খালি পিকআপভ্যান রফিক পাটওয়ারী ও ইসমাইল মিজিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রফিক পাটওয়ারী মারা যায়।
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা জানান, ফুলবাড়ীতে রোববার রাত ৮টার দিকে ঢাকা-দিনাজপুর মহাসড়কের ফুলবাড়ী জমিদার হোটেলের সামনে বাসের চাকায় পিষ্ট হয়ে শাহিন আলম (২৬) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার নিহত শাহিন আলম পৌর শহরের পশ্চিম গৌরীপাড়া ডাঙ্গা এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। জানা যায়, দিনাজপুরগামী জেকে এন্টারপ্রাইজের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ দিয়ে যাওয়া এক মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় তাৎক্ষণিকভাবে স্থানীয়রা দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে দ্রæত উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর রাত ১০টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব জানান, ঘাতক বাসটিকে তাৎক্ষণিকভাবে স্থানীয়দের সহযোগিতায় আটক করে থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ