Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ৪:২৮ পিএম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বেরুয়া এলাকার মোবারক হোসেনের বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ও তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ রিতু বেগম (২৫) কালীগঞ্জের পলুয়া এলাকার মৃত আব্দুল কাইয়ুমের মেয়ে।

নিহতের ফুপাতো ভাই হাসান সারোয়ার রাব্বি জানান, গত ১০ বছর আগে মোবারকের সঙ্গে রিতুর পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর মোবারকের সঙ্গে অন্য মেয়ের সম্পর্ক হয়। এ নিয়ে রিতুর সঙ্গে প্রায় ঝগড়া হতো। আজ সোমবার সকালেও এ নিয়ে ঝগড়া হলে এক পর্যায়ে মোবারক লাঠি দিয়ে পিটিয়ে রিতুকে হত্যা করে। তাদের সংসারে রিফাত নামে ৭ বছরের এক সন্তান আছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজির হোসেন জানান, কালীগঞ্জের বেরুয়া এলাকায় নিজ বাড়িতে রিতু বেগমের সঙ্গে তার স্বামী মোবারকের ঝগড়া হয়। একপর্যায়ে মোবারক রিতুকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে বাবার বাড়ির লোকজন রিতুকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ পাঠানোর রপ্রস্তুতি চলছে বলেও জানান নাজির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ