Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডে ৬টি দোকানঘর ভস্মীভূত

মির্জাপুর ( টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১০:৫৯ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকাণ্ডে ৬টি দোকানঘর ভস্মীভূত হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ১৫-১৮ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে দোকানীরা জানিয়েছেন। 

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে বলে ফায়ার সার্ভিস সদস্যরা ধারণা করছেন।
সোমবার ভোর চারদিকে উপজেলা ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শেষ রাতে হঠাৎ ওই বাজারের একটি মোবাইল ফোন সার্ভিসিংয়ের দোকানে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। নিমিষে আগুন পার্শ্ববর্তী এলপি গ্যাস সিলিন্ডার, শাড়ী কাপড়, মোবাইল ফোন দোকানসহ ৬টি ঘরে ছড়িয়ে পড়ে এবং আগুনের ভয়াবহতা বাড়তে থাকে।
খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে ঘণ্টাখানিক চেষ্টা চালালে আগুন নিয়ন্ত্রনে আসে। এতে বজারে অন্য দোকানঘর আগুনে পুড়ে যাওয়ার হাত থেকে রক্ষা পায়।
দুল্যা গ্রামের বাসিন্দা মো. রনি মিয়া জানান, ফায়ার সার্ভিস সদস্যরা সময় মতো না পৌছালে আগুনে সমগ্র বাজার পুড়ে যেত।
এব্যাপারপ মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধারনা করা হচ্ছে মোবাইল ফোন সার্ভিসিং দোকান থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপনের পর জানা যাবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ