Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিমানবন্দর সড়কে বাসচাপায় মহিলা চা বিক্রেতা নিহত

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উল্টো পাশের সড়কে বাসের চাপায় নিহত হয়েছেন এক মহিলা। তার নাম মরিয়ম (৪৫) । তাঁর স্বামী আমির হোসেনের সাথে তিনি রাস্তার ধারে চা বিক্রি করতেন। গতকাল সকালে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় বাসের চালককে আটক করতে পারেনি পুলিশ। বাসটি আটক করা হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো গতকাল শুক্রবার ভোরে দোকান খুলেছিলেন তারা। দোকানের ময়লা ফেলতে রাস্তার ওপারে গিয়েছিলেন মরিয়ম। মিনিট কয়েকের মধ্যে তার ফেরার কথা থাকলেও আর ফেরেননি। বাসের চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয় তার। ট্রাফিক পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (বিমানবন্দর এলাকা) ফাতেমা ইসলাম বলেন, ঢাকা-ময়মনসিংহ সড়কে দ্রæতগামী গাজীপুর পরিবহনের চাকায় পিষ্ট হয়ে মরিয়মের মৃত্যু হয়। তার লাশ চাকার ভেতর আটকে ছিল। পরে রেকার এনে গাড়ি উঁচু করে লাশ বের করা হয়।
এক ছেলে ও এক মেয়ের মা মরিয়মের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। স্বামীকে নিয়ে থাকতেন আশকোনা এলাকার সিভিল অ্যাভিয়েশন টিনশেড কলোনিতে। বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মরিয়ম ও আমিরের চায়ের দোকানটি বন্ধ। তাদের দোকানের পাশেই আরেকটি টং দোকানে চা বিক্রি করছিলেন খাদিজা বেগম। তিনি জানান, ময়লা ফেলতে মরিয়ম রাস্তার ওপারে গিয়েছিলেন। এ এলাকায় মরিয়ম ও তাঁর স্বামী চা বিক্রি করেন বহু বছর ধরে। পালাক্রমে তাঁরা দোকানে থাকতেন। ভোর থেকে রাত পর্যন্ত দোকান খোলা থাকত।
বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) টি এম আল আমিন জানান, মরিয়মের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। টি এম আল আমিন বলেন, চালক পালিয়ে গেছেন। গাড়িটি আটক করা হয়েছে। বিআরটিএর মাধ্যমে মালিককে শনাক্ত করা হবে।



 

Show all comments
  • saiful ১০ এপ্রিল, ২০১৭, ১১:১৩ এএম says : 0
    Morim amar ma tar 2cele 1mea tar bari jalkati
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানবন্দর

১৩ জানুয়ারি, ২০২৩
২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ