Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে রাস্তার পাশ থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ৩:৪৬ পিএম

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের ফুলবাড়ীতে উত্তর সুজাপুর-বানিয়াপাড়া সংযোগ সড়কের পাশে বাঁশ-ঝাড়ের মাঝে পড়ে থাকা তপতী রানী (৫০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় পৌর শহরের ১নং ওয়ার্ডের উত্তর সুজাপুর-বানিয়াপাড়া সংযোগ সড়কের সন্দীপ মাস্টারের বাড়ীর পাশের বাঁশ-ঝাড় থেকে এই মৃতদেহ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়,উদ্ধারকৃত মৃতদেহটি পৌর শহরের সুজাপুর ১নং ওয়ার্ডের পল্লী চিকিৎসক সাধনা নন্দ চৌধুরীর প্রথম স্ত্রী তপতী রানী।

এ বিষয়ে ওসি (তদন্ত) আব্দুর রহমান বলেন,স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পৌর শহরের ১নং ওয়ার্ডের সুজাপুর-বানিয়াপাড়া সংযোগ সড়কের সন্দীপ মাস্টারের বাড়ীর পাশের বাঁশ-ঝাড় থেকে তপতী রানী (৫০) নামে এক মহিলার মৃতদেহ উদ্ধার করে। তাৎক্ষনিকভাবে স্বামী পল্লী চিকিৎসক সাধনা নন্দ চৌধুরীসহ তার ২য় স্ত্রী প্রতিমা রানী (৪২) ও ২য় স্ত্রীর ছেলে আকাশ চৌধুরীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব জানান,তপতী রানী খুনের ঘটনার সাথে জড়িত সন্দেহে তার স্বামী সাধনা নন্দ চৌধুরীসহ, স্বামীর ২য় স্ত্রী প্রতিমা রানী ও তার ছেলে আকাশ চৌধুরীকে আটকের পর প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ চলছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে খুনের সাথে তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। তিনি আরও জানান,লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের ছেলে ঢাকা থেকে ফেরার পর মামলা রেকর্ড করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ