Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে ট্রাক চাপায় কৃষক নিহত

সাভার (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১:৩৮ পিএম

সাভার (ঢাকা) উপজেলা সংবাদদাতা : সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনী এলাকায় ট্রাক চাপায় নূর মোহাম্মদ নামে (৩০) এক কৃষক নিহত ও দুইজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সকালে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
পুলিশ সূত্র জানায়, রাতে নূর মোহাম্মদ যশোর থেকে সবজি বোঝাই ট্রাকে করে সাভারের উদ্দেশে রওনা দেন। ট্রাকটি রেডিও কলোনি এলাকায় এসে সামনে থাকা ইট বোঝাই একটি ট্রাককে ধাক্কা দিলে সবজি বোঝাই ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ট্রাকের সামনে বসা নুর মোহাম্মদ ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনার পর স্থানীয়রা ট্রাক দুটি আটক করলেও চালকরা পালিয়ে যান। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত কৃষক যশোর জেলার ঝিগরগাছা থানার বাইশবাগার গ্রামের রুহুল আমিনের ছেলে।
দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ