Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল মুক্তি পাচ্ছে ‘লালি কি শাদি মেঁ লাড্ডু দিওয়ানা’

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

বলিউডের একটি মাত্র চলচ্চিত্র মুক্তি পাচ্ছে আগামীকাল। এটি হল- ‘লালি কি শাদি মেঁ লাড্ডু দিওয়ানা’। ভারতের দুই বিখ্যাত তারকা দম্পতির সন্তানরা এই চলচ্চিত্রের নায়ক আর নায়িকা। সুতরাং এই চলচ্চিত্রটি নিয়ে দর্শকদের আগ্রহ থাকার কথা। কিন্তু ফিল্মটি নিয়ে তেমন আলোচনা হয়নি, তাই এর নিয়তি নিয়ে যথেষ্ট সংশয় আছে।
‘লালি কি শাদি মেঁ লাড্ডু দিওয়ানা’ মুক্তি পাচ্ছে স্টার ওয়ার্ল্ডওয়াইড প্রডাকশন প্রাইভেট লিমিটেডের ব্যানারে। রোমান্টিক কমেডি ধারার ফিল্মটি প্রযোজনা করেছেন টি পি আগারওয়াল এবং রাহুল আগারওয়াল। মনিশ হরিশঙ্করের পরিচালনায় অভিনয় করেছেন বিবান শাহ, আকশারা হাসান, গুরমিত চৌধরি, দর্শন জরিওয়ালা, সৌরভ শুক্লা, সুহাসিনী মুলে, কিশোরী শাহানে, নবনী পারিহার, সঞ্জয় মিশ্র, কবিতা ভার্মা, রবি কিষণ, জ্যোতি কালাশ এবং এহসান খান। অভিনয়শিল্পীদের মধ্যে বিবান নাসিরুদ্দিন শাহ-রতœা পাঠক দম্পতির ছেলে এবং আকশারা কমল হাসান-সারিকা ঠাকুরের মেয়ে। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন বিপিন পটোয়া এবং অর্ক।
এক রাজ পরিবারের একটি বিয়ে আর সেটিকে ঘিরে কয়েকটি অদ্ভুত মানুষের গল্প যারা প্রত্যেকেই নিজের দুঃখ আর উচ্চাশার জালে জড়িয়ে আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ