Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ৫:৩৩ পিএম

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার হাটহাজারী-নাজিরহাট সড়কের চারিয়া বোর্ড স্কুল এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। আজ বুধবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন- ফটিকছড়ি জুজখোলা এলাকার পরিতোষ নাথের ছেলে নারায়ণ নাথ। তাৎক্ষণিক অপরজনের নাম পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- সিএনজিচালক মো. শফি (৩৫) যাত্রী ভুবন নাথ (৩৫) ও আনজুরা সওদাগর (৬০)।

জানা যায়, সিএনজিটি নাজিরহাট থেকে হাটহাজারী আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। এদিকে আহতদের হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চারিয়া এলাকায় বাস-অটোরিকশা সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহতদের হাটহাজারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ