Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় বাড়ির সীমানা বিরোধ নিয়ে বৃদ্ধা খুন, আহত ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ৪:১৬ পিএম

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় বাড়ির সীমানা বিরোধ নিয়ে সখিনা খাতুন (৭০) নামের এক বৃদ্ধা ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন গুরুতর আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৬টার সময় উপজেলার বারশত ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের বড় বাড়িতে ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ধারালো কিরিচ জব্দ করেছে।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে,স্থানীয় মফজল হক ও তার ভ্রাতুষ্পুত্রদের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। গত মঙ্গলবার বিকেলে বৃষ্টি হলে ছাদের পানি পড়া নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে বুধবার সকালে বাড়ির পাশের চায়ের দোকান থেকে রুটি আনার সময় মফজলের ছেলে মাহা আলমকে তার চাচাত ভাইয়েরা ধারালো কিরিচ নিয়ে ঘিরে ফেলে।

তাকে কুপানোর সময় ছেলেকে বাঁচাতে সেখানে ঝাঁপিয়ে পড়েন মা সখিনা খাতুন। এ সময় হৈ চৈ শুনে ঘর থেকে ছুটে আসে মাহা আলমের ভাইয়েরা। তখন আগে থেকেই ওত পেতে থাকা আনসার, হালিম, শওকত,আতিক ও রুনা লায়লা ধারালো কিরিচ দিয়ে তাদেরকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এতে সখিনা খাতুনের মাথায় কোপ লেগে মগজ বের হয়ে পড়ে। গুরুতর আহত হন মো.রফিক (৪০), মাহা আলম (৩৫), মোহাম্মদ আলম (৩০)। আহতদের উদ্ধার করে স্থানীয়রা চমেক হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বৃদ্ধা সখিনা খাতুন।

নিহত সখিনার স্বামী মফজল হক জানান,ছাদের পানি পড়ায় টিন লাগাতে তাদেরকে পাঁচ হাজার টাকা দেওয়া হয়। এরপরও তুচ্ছ ইস্যু নিয়ে তারা খুনখারাবি করেছে। নিহতের ছোট মেয়ে শাহিন আক্তার আহাজারি করে বলেন,সামান্য বিষয় নিয়ে আমার চাচাত ভাইয়েরা আমার মাকে খুন করেছে। মা বলে কারে ডাকবো আমরা।

ঘটনার সত্যতা স্বীকার করে আনোয়ারা থানার এএসআই নুরুল আমিন জানান,ঘটনার পরপরই আমি ঘটনাস্থলে পৌঁছি। সেখান থেকে খুনের আলামত ও রক্তমাখা একটি কিরিচ জব্দ করা হয়েছে। খুনিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ ইনকিলাবকে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ