Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

‘মাইন্ডস অফ সোসাইটি’ প্রতিযোগিতার ‘অ্যাওয়ার্ড নাইট’

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব আয়োজিত ‘মাইন্ডস অফ সোসাইটি’ প্রতিযোগিতার ‘অ্যাওয়ার্ড নাইট’ অনুষ্ঠান গতকাল ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ‘হ্যাসটাগ জেইউ’। রানার্স আপ হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এর ‘ওপাস ম্যাগনাম’ এবং সেকেন্ড রানার্স আপ হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘টিম বিটারকিক্স’। ‘আপনার আইডিয়া একটি ভালো পরিবর্তনের সূচনা করে’ এই স্লোগানকে সামনে রেখে ফেব্রুয়ারিতে শুরু হওয়া এই প্রতিযোগিতায় দশটির অধিক সামাজিক সংগঠনের সাথে কাজ করেছে এক হাজারের অধিক প্রতিযোগী। প্রতিযোগীরা শিক্ষা, সহিংসতা, নিরাপদ সড়ক বা মাদক নিয়ে যেমন কাজ করেছে, তেমনি পথশিশু, ট্রাফিক, প্রাণী অধিকার ও তৃতীয় লিঙ্গ নিয়েও কাজ করেছে ব্যাপক পরিসরে।
ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম রিজওয়ান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা এবং ‘নিরাপদ সড়ক চাই’ এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, ওয়াটার এইড বাংলাদেশের হেড অফ পলিসি অ্যাডভোকেসি সামিয়া আহমেদ, সোসাইটি ফর দা ওয়েলফেয়ার অফ অটিস্টিক চিলড্রেনের চেয়ারম্যান আনোয়ার হোসেন, কেয়ার ফর প’স বাংলাদেশের চেয়ারম্যান সেলিম হুসাইন, হেল্প দা নিডি বাংলাদেশ এর কান্ট্রি ডিরেক্টর মো. সুজন খন্দকার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ ধানমন্ডি জোনের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট কমিশনার মো. আবদুল্লাহিল কাফি, বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির হেড অফ ফাইনান্স অ্যান্ড এডমিন মো. সহিদুল আলম প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাইট

৪ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ