Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঝিনাইদহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, ৩০ যাত্রী আহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ৫:২২ পিএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ত্রিশ জন আহত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ঝিনাইদহ শহরের নতুন কোর্টপাড়া এলাকার মাজেদুল ইসলাম, পবহাটি এলাকার সুবীর কুমার, চরখাজুরা গ্রামের আলিম উদ্দিন, মতলেব উদ্দিন, মধুপুর গ্রামের হাবিবুর রহমান, সদর উপজেলার সাধুহাটি গ্রামের আমিরুল ইসলাম, হরিণাকুন্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া গ্রামের মর্জিনা খাতুন, কালীগঞ্জ উপজেলার মিঠাপুকুর এলাকার শাহ আলম, গোপিনাথপুর গ্রামের পিয়াস উদ্দিন, কুমড়াবাড়ীয়া গ্রামের রেহেনা খাতুন, যশোর সাতমাইল এলাকার ময়না খাতুন, চুয়াডাঙ্গার মোর্তজাপুর এলাকার মসলেম উদ্দিন, রাজশাহীর দুর্গাপুর এলাকার এজাজুল ইসলামসহ ৩০ জন।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান দুপুর চুয়াডাঙ্গা থেকে সাথী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহে আসছিল। পথে ঝিনাইদহ সদর উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছালে বাসটি বেপরোয়া গতিতে চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে উল্টে যায়। এতে কমপক্ষে ৩০ জন যাত্রী কম বেশি আহত হয়।

আহত যাত্রীরা জানান, সময় শেষ হওয়ার কারণে ড্রাইভার শুধু ঘড়ির কাটা দেখছিলও এবং বেপরোয়া গতিতে বাসটি চালাচ্ছিল। কয়েকজন যাত্রী ড্রাইভারকে এ ভাবে বাস চালাতে নিষেধও করেন। তারপরও ড্রাইভার দ্রুত গাড়ি চালাতে থাকে। এক পর্যায়ে বাসটি ড্রাইভারের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে মাজেদুল ও মসলেমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ