Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আপিল করবেন রাকিবের বাবা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ৩:১১ পিএম | আপডেট : ৭:৩২ পিএম, ৪ এপ্রিল, ২০১৭

খুলনা ব্যুরো : রাকিব হত্যা মামলায় উচ্চ আদালত দুই আসামির সাজা কমিয়ে দেওয়ায় হতাশা প্রকাশ করেছেন বাবা নূরুল আলম হাওলাদার। তিনি এই রায়ের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আপিল করবেন বলে জানিয়েছেন।

মঙ্গলবার দুপুরে নিম্ন আদালতের দেওয়া ফাঁসির আদেশ বাতিল করে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করে রায় দেয় উচ্চ আদালত ।

রায়ের প্রতিক্রিয়ায় রাকিবের বাবা নূরুল আলম বলেন, ‘এ রায়ে আমরা সন্তুষ্ট না। আমরা হতাশ। এ রায়ের বিরুদ্ধে আমরা সুপ্রিম কোর্টে আপিল করব।’

খুলনা নগরীর দক্ষিণ টুটপাড়া সেন্ট্রাল রোডের প্রবেশ মুখের অদূরেই ভাড়া বাড়িতে রাকিবের বাবা, মা ও একমাত্র বোন বসবাস করে। রায় ঘোষণার পর সাজা মওকুফের খবর শুনে অচেতন হয়ে পড়েন রাকিবের মা লাকি বেগম।

ঘরে স্ত্রী জ্ঞান হারিয়ে পড়ে আছেন, সেদিকেও খেয়াল নেই রাকিবের বাবা নূরুল আলমের। অস্থিরতায় ছটফট করছেন যেন। রায় ঘোষণার পরপরই তিনি ঘরের বাইরে রাস্তায় চলে আসেন।

এই সময় এক প্রতিক্রিয়ায় তিনি জানান, তার ছেলেকেই প্রথম পায়ু পথে হাওয়া দিয়ে হত্যার মত জঘন্য ঘটনা ঘটায় আসামিরা। যে কারণে খুলনার আদালত তাদের ফাঁসির রায় ঘোষণা করেন। একইভাবে তিনিসহ সারা দেশবাসী আশা করেছিল উচ্চ আদালতেও তাদের ফাঁসির রায় বহাল থাকবে। কিন্তু তা না থাকায় তারা হতাশ হয়েছেন। তিনি এ ব্যাপারে আপিল করবেন।

রায় ঘোষণার পর রাকিবদের টুটপাড়া সেন্ট্রাল রোডস্থ বাসায় প্রবেশ করেই দেখা যায়, ছোট্ট ঘরের বারান্দায় পড়ে আছেন রাকিবের মা লাকি বেগম। তিনি অচেতন হয়ে পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ