Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোল সীমান্তে স্কুল ছাত্রকে হত্যা

বেনাপোল (যশোর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১০:১১ এএম

বেনাপোল (যশোর) সংবাদদাতা : বেনাপোল সীমান্তের বুজতলা গ্রামে পারভেজ (১৪) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (০৪ এপ্রিল) সকাল ৯টায় পোর্টথানা পুলিশ বাহাদুরপুর সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে তার লাশ উদ্ধার করে।

রাতের কোনো এক সময় স্কুলের ছাদে তাকে হত্যা করে পরে লাশ ফেলে রেখে হয় বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের। পারভেজ বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের তাইজেল হোসেনের ছেলে ও বুজতলা সোনামুখী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র।

হত্যার শিকার ছাত্রের মা পারভিন বেগম জানান,তার বাবা বিদেশে থাকেন। সে স্কুল শেষে গতকাল সোমবার বাড়িতে আসে। এরপর সাইকেল নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। তারপর থেকে খোঁজে পাওয়া যাচ্ছিলো না। পরের দিন সকালে খবর পাওয়া যায় স্কুলের মাঠে কারা তাকে মেরে ফেলে রেখেছে।

বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অপূর্ব হাসান জানান, স্কুলের ছাদ থেকে তাকে হত্যার বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। পুলিশ হত্যাকারীদের শনাক্তের চেষ্টা করছে বলে ও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ