Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৭ গেøামো অ্যাওয়ার্ডস পেল রবি-টেন মিনিট স্কুল

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

শিক্ষা বিস্তারে সেরা উদ্ভাবনী মোবাইল সেবা বিবেচিত হওয়ায় মোবাইল টেলিযোগাযোগ শিল্পের সবচেয়ে বড় আসর মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০১৭’এ (এমডব্লিওসি) জিএসএমএ গ্লোমো অ্যাওয়ার্ড অর্জন করেছে রবি-টেন মিনিট স্কুল। সম্প্রতি বার্সেলোনায় অনুষ্ঠিত ওই আসরে ‘কানেক্টেট লাইফ অ্যাওয়ার্ডস’ ক্যাটাগরিতে পুরস্কারটি দেয়া হয়েছে। রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।
বিচারকদের মতে, ব্যাপ্তি ও গ্রাহকদের সেবা গ্রহণের মাত্রার বিচারে এই এম এডুকেশন সেবাটি প্রতিদ্ব›দ্বী অন্যান্য সেবা থেকে এগিয়ে ছিল। রবি টেন মিনিট স্কুলকে একটি সময়োপযোগী ও তাৎপর্যপূর্ণ পদক্ষেপ বলে বিবেচনা করেছেন তারা। এ ক্যাটাগরি’র অন্যান্য প্রতিযোগীরা ছিল ওরিডো স্মার্ট ক্যাম্পাস’র জন্য ওরিডো মালদ্বীপ, রিন ক্যারিয়ার রেডি অ্যাকাডেমি’র জন্য পিএইচডি মিডিয়া, বাটিবোট অ্যাপ’র জন্য স্মার্ট কমিউনিকেশন্স ও তুর্কসেল অ্যাকাডেমি কর্পোরেট এলএমএস’র জন্য তুর্কসেল। সর্বাধুনিক ও সেরা মোবাইল পণ্য, অ্যাপস, ডিভাইস, সেবা বা কর্মসূচি গ্রহণের জন্য মোবাইল ফোন অপারেটরদের জিএসএম’র গ্লোবাল মোবাইল অ্যাওয়ার্ডস প্রদান করা হয়। উদ্ভাবনী পণ্য বা সেবার মাধ্যমে মোবাইল ও শিক্ষার মধ্যে যে সমন্বয় ঘটছে ‘কানেক্টেড লাইফ’ পুরস্কারটি এরই প্রতিফলন। প্রথমবারের মতো গ্লোমো অ্যাওয়ার্ড অর্জন করল রবি, যে পুরস্কারটিকে এ শিল্প-সংশ্লিষ্ট অনেকে টেলিযোগাযোগ শিল্পের অস্কার হিসেবে অভিহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল

১৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ