Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরকীয়ায় বাধাপ্রদান করায় রূপগঞ্জে স্বামীসহ তার পরিবারের লোকজনকে পিটিয়ে আহত

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারয়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরকীয়ায় বাধা প্রদান করায় স্ত্রী ও লোকজন মিলে স্বামী ও তার পরিবারের লোকজনকে পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার সকালে উপজেলার দক্ষিণ মাসাবো এলাকায় এ ঘটনা ঘটে। স্বামী রাজু আহম্মেদ সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি তালতলা এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে।
রাজু আহম্মেদ জানান, ৭ বছর আগে কুমিল্লা জেলার কচুয়া কান্দিরপাড় এলাকার রিপা বেগমের সঙ্গে রাজু আহম্মেদের ইসলামী শরিয়াহ মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর রাজু আহম্মেদ দক্ষিণ মাসাবো এলাকার রমজানের ভাড়া বাড়িতে বসবাস করে আসছে। বিয়ের পর তাদের সংসারে তায়েবা আক্তার (৭) নামে একটি কন্যা সন্তানের জন্ম হয়। সন্তান জন্মের বেশকিছুদিন পর থেকেই রিপা বেগম আরেকটি ছেলের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। রাজু আহম্মেদ তার স্ত্রী রিপা বেগমের পরকীয়ায় বাধা দেয়। রোববার সকালে এ পরকীয়ার সম্পর্ক নিয়ে রিপা বেগম ও রাজু আহম্মেদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে রিপা বেগমের লোকজন ইলিয়াছ, রমজানসহ অজ্ঞাত ২-৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে রাজু আহম্মেদকে পিটিয়ে আহত করে। রাজুর ডাক-চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আশপাশের লোকজন এগিয়ে আসলে রিপা তার লোকজন নিয়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ