Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাভারে কারখানার মেশিনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ৩:০৪ পিএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারে একটি কয়েল তৈরির কারখানায় কাজ করার সময় মেশিনে কাটা পড়ে রায়হান নামের (১৩) এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার বেলা ১১টায় রাজফুল বাড়িয়া এলাকার একটি কারখানায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত কিশোর গাইবান্ধার সদর থানার বলমজার গ্রামের রফিকুল হোসেনের ছেলে। সে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় ভাড়া থেকে ওই কারখানায় কাজ করতো।
পুলিশ ও শ্রমিক শরীফ শেখ বলেন, রবিবার সকাল থেকে কারখানায় প্রবেশের পর রায়হান কয়েল তৈরির মেশিনে কাজ করছিল। এসময় ভুলবশত মেশিনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) জাকারিয়া হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কারখানায় মেশিনে কয়েল বানাচ্ছিল শিশু শ্রমিক রায়হানসহ অন্য শ্রমিকরা। এসময় একটি কয়েল বানানোর মেশিনে হাত ঢুকে যায় রায়হানের। কারখানায় মেশিনে পেঁচিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ