Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১:২০ পিএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের টঙ্গীতে রোববার সকালে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক কিশোর (১৫) এবং শনিবার রাতে কালিয়াকৈরে বাসচাপায় অজ্ঞাত এক যুবক (৪০) নিহত হয়েছেন।

টঙ্গী জংশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সাইফুল ইসলাম জানান, সকাল সোয়া ৮টার দিকে টঙ্গী জংশনের ৪ নম্বর লাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ওই কিশোর ঘটনাস্থলেই মারা যায়। তার বয়স আনুমানিক ১৫ বছর। পরনে নীল রংয়ের ফুল প্যান্ট ও সাদা চেক ফুল শার্ট রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

কোনাবাড়ি-সালনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হোসেন সরকার জানান, শনিবার দিবাগত রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় গাড়ি চাপায় অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরনে কালো রঙের শার্ট ও প্যান্ট রয়েছে। মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ