Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দহগ্রাম সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশি আটক

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১১:৪২ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের দহগ্রাম সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) টহল দলের হাতে মহির আলী (৩৮) নামে এক বাংলাদেশি আটক হয়েছেন।
রোববার (২ এপ্রিল) ভোর ৪টার দিকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের আঙ্গরপোতা সীমান্তের তিন নম্বর মেইন পিলার এলাকায় থেকে আটক হন তিনি।
আটক মহির আলী এ ইউনিয়নের কলোনিপাড়ার (সরকারপাড়া) আব্বাস আলীর ছেলে।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও স্থানীয় জনগণ জানান, রোববার ভোর ৪টার দিকে ভারত থেকে গরু নিয়ে আঙ্গরপোতা সীমান্তের তিন নম্বর মেইন পিলার পার হয়ে দেশে ফিরছিলেন মহির আলী। এসময় কুচবিহার-২২ বিএসএফ’র অরুণ ক্যাম্পের টহল দলের সদস্যরা মহির আলীকে আটক করে নিয়ে যায়।
খবর পেয়ে লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়ন’র পাটগ্রাম সদর কোম্পানির পক্ষ থেকে পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে বিএসএফকে চিঠি পাঠানো হয়েছে।
লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়ন’র পরিচালক লেফটেন্যান্ট কর্নেল গোলাম মোর্শেদ বলেন, ভারতের চারশো’ গজ ভেতরে আটক হন মহির। এ ব্যাপারে বিএসএফকে পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে চিঠি পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ