Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইবি সাংবাদিক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি যুবাইর সম্পাদক ফারুক

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ইবি সংবাদদাতা : উৎসবমুখর পরিবেশে ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন ’১৭ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মোস্তফা যুবাইর আলম (বাসস) ও সম্পাদক পদে আব্দুল্লাহ আল ফারুক (দৈনিক ইনকিলাব) নির্বাচিত হয়েছে।
গতকাল শনিবার বিশ্ববিদ্যালয় প্রেস কর্নারে সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সমিতির সদস্যরা ভোট প্রদান করেন। ভোট গ্রহণ শেষে সকাল সাড়ে ১০টার দিকে ফল ঘোষণা করা হয়।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. মহা: আনোয়ারুল হক। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-পরিচালক মো: আতাউল হক ও সমিতির সাবেক সভাপতি সুজা উদ্দিন। এছাড়াও পর্যাবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন প্রক্টর প্রফেসর ড. মো: মাহবুবর রহমান। এসময় উপস্থিত ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।
অন্যান্য পদে মনোনীত হয়েছেন রাশেদুন নবী রাশেদ (সহ-সভাপতি), মাহমুদ হাসান রনি (যুগ্ম সম্পাদক), তবিবুর রহমান আকাশ (কোষাধ্যক্ষ), কে এম মাহফুজুর রহমান (দফতর সম্পাদক), ইমরান শুভ্র (প্রচার সম্পাদক)। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন হুমায়ুন কবীর জীবন, সাইফুল্লাহ হিমেল, আশিক বনি, ইরফান মাহমুদ রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ