Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ৫:২৫ পিএম

আশুলিয়া সংবাদদাতা : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ার জামগড়া এলাকায় শাহাদাত (৫) নামে এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় মাদকাসক্ত জাহাঙ্গীরের বিরুদ্ধে। আজ শনিবার দুপুর ২টার দিকে জামগড়া মনির মার্কেট এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। শাহাদাত মনির মার্কেট এলাকার দিনমজুর আব্দুর সাত্তারের ছেলে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ওমর ফারুক জানান, শাহাদাতের মা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। প্রায় সময় শাহাদাত ও তার ভাই হান্নান বাসায় থাকতো। এই সুযোগে স্থানীয় মাদকাসক্ত যুবক জাহাঙ্গীর চুরি করতে তাদের বাড়িতে ঢোকে। এসময় শাহাদাত ও হান্নান দেখে ফেলায় জাহাঙ্গীর শাহাদাতকে পিটিয়ে হত্যা করে। ছোট ভাইকে পিটিয়ে মারতে দেখে হান্নান জ্ঞান হারায়। পরে স্থানীয়রা হান্নানকে উদ্ধার করে একটি ক্লিনিকে ভর্তি করে।

জাহাঙ্গীরকে আটক করতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে। শাহাদাতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ