Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

একটি বড় দল উগ্রবাদকে পৃষ্ঠপোষকতা করছে: ওবায়দুল কাদের

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ৫:০২ পিএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করেছেন, একটি বড় দল উগ্রবাদকে পৃষ্ঠপোষকতা করছে। তারা আন্দোলনে ব্যর্থ হয়ে এখন সরকার হটানোর জন্য উগ্রবাদীদের দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চক্রান্ত করছে। আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ফ্লাইওভারের কাজ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘উগ্রবাদ মোকাবিলায় আমাদের সক্ষমতা ইতিমধ্যে আমরা প্রমাণ করেছি। তাদের মোকাবিলা করার সক্ষমতা সরকারের আছে, জনগণের আছে—এটা আমরা প্রমাণ করেছি।’

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘দল হেরেছে, সরকার জিতেছে। আমাদের অভ্যন্তরীণ দুর্বলতার কারণে আমাদের দল হেরেছে। সেই দুর্বলতার সুযোগকে বিএনপি কাজে লাগিয়েছে। আমরা এখান থেকে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সতর্কবার্তা পেয়ে গেলাম।’

মন্ত্রী বলেন, ১৬৫ কোটি টাকা ব্যয়ে নির্মিত ভুলতা ফ্লাইওভার আগামী জুন মাসে জনসাধারণের জন্য খুলে দেওয়া হবে। এই ফ্লাইওভার চালু হলে ঢাকা-সিলেট ও ঢাকা বাইপাস এশিয়া মহাসড়কের যানজট নিরসন হবে। এ ছাড়া এই মহাসড়কে চিহ্নিত ১৪৪টি ব্ল্যাক স্পট সংস্কারের কাজও এই সময়ের মধ্যে শেষ হওয়ার আশা প্রকাশ করেন তিনি। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী।



 

Show all comments
  • Nur- Muhammad ১ এপ্রিল, ২০১৭, ৬:১৪ পিএম says : 0
    আপনি বলছেন একটি বড় দল উগ্রবাদকে পৃষ্ঠপোষকতা করছে। আর বড় দলটি বলছে ক্ষমতা আকরে রাখার জন্য আপনারা এই সব করছেন। অপরপক্ষে আপাময় জনসাধারন বলছে, গণতন্রহীনতার জন্য এই অবস্হা ঘটছে। জানুয়ারীর নির্বাচন নাটকে যারা এমপি হলো তাদের বিরাট অংশ ই জনপ্রতিনিধি হওয়ার যোগ্য নয়। তারা জনগণের আশাআঙ্খা কিছু ই বুজে না। যার ফলশ্রুতিতে অধিকাংশ ক্ষেত্রে জন গণের উপর ষ্টিম রুলার চলছে। এখান থেকে ই জন্ম নিল উগ্র ও জঙ্গিবাদ। আসুন গণতন্র ও ভোটাধিকার ফিরে আনি। প্রকৃত দেশ প্রেমিক ও যোগ্য লোককে এমপি বানাই। দেশ থেকে চিরতরে উগ্র ও জঙ্গি বাদ নির্মূল করি। ধন্যবাদ মন্রীমহদয়। ধন্যবাদ সবায়কে।
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ১ এপ্রিল, ২০১৭, ১১:২৩ পিএম says : 0
    জী, বুঝতে পেরেছি। আপনি মনে হয় সরকারী দলের কথাই বলছেন। হ্যাঁ, আমরাও দেখছি, এই রকম কাজে ওরা খুব ভালো পারদর্শী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ