Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় চা বিক্রেতার লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:৪৮ পিএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুরে দুলাল (৪৫) নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দৌলতখালী গ্রামের মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়। দুলাল দৌলতখালী মাদ্রাসা মোড় এলাকার মৃত জাহান মন্ডলের ছেলে।
স্থানীয়রা জানান, দুলালের লাশ দৌলতখালী মাদ্রাসার পেছনের একটি মাঠের মধ্যে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
দৌলতপুর থানার এসআই শাহাদত হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, দুলাল দৌলতখালী মাদ্রাসা মোড় বাজারে চা ব্যবসায়ী ছিলেন। বৃহস্পতিবার তার চায়ের দোকানে হালখাতা ছিল। হালখাতায় বকেয়া অর্থ তেমন সন্তোষজনক আদায় না হওয়ায় দেনা পরিশোধের দায় থেকে বাঁচতে শুক্রবার রাতে সে বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত শেষে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ