Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ২টি আগ্নেয়াস্ত্রসহ যুবক আটক

| প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম


নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে একটি বিদেশি রিভালবার, একটি পিস্তল, একটি ম্যাগজিন এবং ৬ রাউন্ড গুলিসহ ইমরান হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। গতকাল শুক্রবার ভোরে সদর উপজেলার পাইকেরদোল গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইমরান একই এলাকার ইউনুস আলীর ছেলে। সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ নাটোর র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শেখ আনোয়ার হোসেনের নের্তৃত্বে সদর উপজেলার পাইকেরদোল গ্রামের পরিতোষ কুমার রায়ের বাড়ীতে অভিযান চালায়।
এসময় গোপন সংবাদদাতা ইমরানকে আটকে রেখে অভিযান চালিয়ে একটি বিদেশী রিভালবার, একটি পিস্তল, একটি ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, একটি গুলির খোসা, একটি মোবাইল ফোন ও দুইটি সিম উদ্ধার করা হয়। পরে র‌্যাব সদস্যরা ইমরানকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, ইমরান নিজেই গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় গোপনে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও অন্যান্য উপকরণ পরিতোষ কুমারের বাড়িতে রেখে র‌্যাবকে সংবাদ দেয়। পরে র‌্যাব ইমরানকে আগ্নেয়াস্ত্রসহ আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ