Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ২টি আগ্নেয়াস্ত্র, একটি ম্যাগাজিন ও ছয় রাউন্ড গুলিসহ যুবক আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ৪:২২ পিএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরে একটি বিদেশী রিভলভার, একটি পিস্তল, একটি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলিসহ ইমরান হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫।

শুক্রবার ভোরে সদর উপজেলার পাইকেরদোল গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইমরান একই এলাকার ইউনুস আলীর ছেলে।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ নাটোর র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শেখ আনোয়ার হোসেনের নেতৃত্বে সদর উপজেলার পাইকেরদোল গ্রামের পরিতোষ কুমার রায়ের বাড়ীতে অভিযান চালায়। এসময় গোপন সংবাদদাতা ইমরানকে আটকে রেখে অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলভার, একটি পিস্তল, একটি ম্যাগাজিন, ছয় রাউন্ড গুলি, একটি গুলির খোসা, একটি মোবাইল ফোন ও দুটি সিম উদ্ধার করা হয়।

পরে র‌্যাব সদস্যরা ইমরানকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে, ইমরান নিজেই বৃহস্পতিবার রাতের কোন এক সময় গোপনে জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও অন্যান্য উপকরণ পরিতোষ কুমারের বাড়ীতে রেখে র‌্যাবকে সংবাদ দেয়। পরে র‌্যাব ইমরানকে আগ্নেয়াস্ত্রসহ আটক করে।

পরিতোষ কুমার জানান, শত্রুতাবশত আমাকে ফাঁসাতে পাইকের দোল এসএসসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়ার আলীর নির্দেশে তার সহচর ইমরান আমার বাড়ীতে আগ্নেয়াস্ত্র গুলো রেখে যায়। শেষ পর্যন্ত র‌্যাবের কৌশলে প্রকৃত দুর্বৃত্তকে আটক করা সম্ভব হয়েছে। এজন্য তিনি র‌্যাব সদস্যকে ধন্যবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ