Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মীরসরাইতে মহামায়া লেকের রাস্তা ও পর্যটন কেন্দ্রের উন্নয়নে ৩ মন্ত্রীর প্রতিশ্রুতি

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাই উপজেলার মহামায়া লেকে ৩ মন্ত্রী একত্রিত হয়ে লেকের অবকাঠামোগত উন্নয়নের প্রতিশ্রæতি দেন।
গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকাল ৫টায় মিরসরাইয়ের মহামায়া লেকে নৌকা ভ্রমণ শেষে এক সুধী সমাবেশ করেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বন ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু, পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। এসময় বন ও পরিবেশমন্ত্রী এখানে পর্যটন সম্ভাবনাকে দৃষ্টি নন্দন রুপে স¤প্রসারণ উদ্যোগসহ আধুনিক মানের পর্যাপ্ত টয়লেট এর প্রতিশ্রæতি দেন। পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন তিনি রাস্তা স¤প্রসারণ ও পার্কিং সুবিধার উদ্যোগ গ্রহণ করবেন। আবার গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন এরপর আধুনিক মানের কর্টেজ সব দেশী বিদেশী পর্যটকদের অন্যান্য সুবিধার আয়োজন এর উদ্যোগ ও নেয়া হবে। সর্বোপরি সকলেই বলেন আমাদের সরকার এই দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নে দেশে রুপান্তরের প্রতিশ্রæতি প্রতিজ্ঞাবদ্ধ আপনারা শুধু আমাদের পাশে থাকুন।
এসময় আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি আলহাজ মহিউদ্দিন আহমেদ রাশেদ, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমন এবং বন ও পানি অধিদপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ