Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আরএকে সিরামিক্স (বাংলাদেশ) লিঃ-এর ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম)

| প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আরএকে সিরামিক্স (বাংলাদেশ) লিঃ এর ১৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত ২৯ মার্চ, বুধবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি (হল-২, পুষ্পগুচ্ছ) বসুন্ধরায়, অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ২০১৬ সালের জন্য পরিচালক পর্ষদ কর্তৃক সুপারিশকৃত ও প্রস্তাবিত ২০ শতাংশ নগদ লভ্যাংশ এবং ০৫ শতাংশ স্টক লভ্যাংশ শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদন করেছে।
পরিচালনা পর্ষদ-এর চেয়ারম্যান জনাব আব্দাল্লাহ মাসাদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এস. এ. কে. একরামুজ্জামান, পরিচালক প্রমোদ কুমার চাঁদ, স্বতস্ত্র পরিচালক ব্যারিস্টার ফাহিমুল হক, চিফ এক্রিকিউটিভ অফিসার ইমতিয়াজ হোসাইন, চিফ ফিনান্সিয়্যাল অফিসার কৌশিক দাস, কোম্পানির আইন উপদেষ্টা ব্যারিস্টার মারগুব কবির এবং কোম্পানির অডিটর এর প্রতিনিধি। কোম্পানি সচিব মুহাম্মাদ শহীদুল ইসলাম, এফসিএস, সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন।- প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাধারণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ