Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ৪:৩০ পিএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে ক্যাভার্ডভ্যান ও অটোরিকশার সংঘর্ষে আবু রায়হান (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও এক ছাত্রসহ ২ জন আহত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে হাজীগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে। আবু রায়হান হাজীগঞ্জ মডেল পাইলট স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র। সে হাজীগঞ্জ পৌরসভার কংগাইশ গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।
আহতরা হলো-অটোরিকশা চালক শাহআলম (১৮) ও হাজীগঞ্জ মডেল পাইলট স্কুল এন্ড কলেজের কারিগরি শাখার ৯ম শ্রেণির ছাত্র আল-আমিন হোসেন শাওন (১৫)।
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তানভীর আহম্মেদ জানান, সড়ক দুর্ঘটনায় ৩ জন ভর্তি হয়। এদের মধ্যে আবু রায়হানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। পরে কুমিল্লা নেওয়ার পথেই তার মৃত্যু হয়। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। এদিকে আবু রায়হানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিদ্যালয় সহপাঠী ও পরিবারের স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ