Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে ট্রলারডুবি: আরও ৭টি লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১১:৫৮ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জের পানগুছি নদীতে ইঞ্জিনচালিত ট্রলারডুবির ঘটনায় আরও ৭টি লাশ উদ্ধার করা হয়েছে। ফলে এ ঘটনায় এপর্যন্ত ১২ জনের লাশ উদ্ধার করা হলো। এখনও কমপক্ষে ১০ জন নিখোঁজ রয়েছেন।
বৃহস্পতিবার সকালে পানগুছি নদীর বারইখালী ও সানকি ডাঙ্গা এলাকার চর থেকে নৌবাহিনী, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ওই ৭ জনের লাশ উদ্ধার করে।
উদ্ধার হওয়া সাত লাশের মধ্যে ৪ জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- মজিদ শেখ (৭০), রফিকুল ইসলাম, (৩৫), আমির হাসান (২৭) ও সাজ্জাত হোসেন (২)। তাদের সবার বাড়ি মোড়েলগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে।
উদ্ধার অভিযানের নেতৃত্বদানকারী নৌবাহিনীর কমান্ডার শাহরিয়ার আকন বলেন, ‘পানগুছি নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজদের উদ্ধার করতে সরকারের বিভিন্ন বাহিনী গত তিনদিন ধরে অভিযান পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে পানগুছি নদীর বিভিন্ন এলাকায় ভাসমান অবস্থায় চার পুরুষ, এক শিশু ও দুইজন নারীর লাশ উদ্ধার করা হয়। বাকি নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ