Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ব্যালট পেপার নিয়ে দৌড়

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১০:৩০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোট চলাকালে সরকারি সিটি কলেজের পুরুষ কেন্দ্র থেকে ব্যালট পেপার নিয়ে দৌড় দিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন এক ব্যক্তি। তাকে আটক করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। নিজামউদ্দিন আহমেদ নামে ওই ব্যক্তি ওই কেন্দ্রের ভোটার নন। তার বাড়ি পাশের শাকতলা এলাকায়।
পুলিশ সূত্রে জানা যায়, নিজামউদ্দিন নৌকা প্রতীকের ব্যালট পেপার নিয়ে যাচ্ছিলেন।
পুলিশ আটক করার পর কেন্দ্রে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম সাইফুল ইসলাম। তিনি বলেন, এই অপরাধের শাস্তি সর্বোচ্চ সাত বছরের কারাদণ্ড। এটি আমার এখতিয়ারের মধ্যে পড়ে না। এটি বিচারিক হাকিমের এখতিয়ারে পড়ে। বিচারিক হাকিমকে তিনি ঘটনাটি জানানোর পরামর্শ দেন।
কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ফরিদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, তারা বিচারিক হাকিমের জন্য অপেক্ষা করছেন।
সকাল থেকেই কেন্দ্রটিতে ভোটারদের লম্বা লাইন দেখা গেছে। কেন্দ্রের ভেতরে ও বাইরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ