Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বলিউডে নির্মিত ‘নাম শাবানা’ এবং ‘পূর্ণা’ চলচ্চিত্র দুটি আগামীকাল মুক্তি পাচ্ছে।
২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেবি’ ফিল্মটির স্পিন-অফ ‘নাম শাবানা’। আগের চলচ্চিত্রটির একটি পার্শ্ব চরিত্র এতে কেন্দ্রীয় চরিত্র। কৃআর্জ এন্টারটেইনমেন্ট, প্ল্যান সি স্টুডিওস, ফ্রাইডে ফিল্মওয়ার্ক্স, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং কেইপ অফ গুড ফিল্মসের ব্যানারে ফিল্মটি মুক্তি পাচ্ছে। অ্যাকশন স্পাই-থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন অরুণা ভাটিয়া এবং শীতল ভাটিয়া। শিবম নায়ারের পরিচালনায় অভিনয় করেছেন তাপসী পান্নু, অক্ষয় কুমার, অনুপম খের, মনোজ বাজপেয়ি, ড্যানি ড্যানজংপা, পৃথ্বীরাজ সুকুমারন, মধুরিমা তুলি, তাহের মিঠাইওয়ালা, বীরেন্দ্র সাক্সেনা এবং মুরলী শর্মা; একটি বিশেষ আইটেম দৃশ্যে আছেন এলি অ্যাভরাম। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন মিত ব্রাদার্স এবং রোচাক কোহলি। এক সাধারণ তরুণীর একজন দক্ষ গুপ্তচরে পরিণত হওয়া এবং তার মিশনের গল্প।
এভারেস্টের শিখরে আরোহণের ক্ষেত্রে মেয়েদের মধ্যে সবচেয়ে কমবয়সী (১৩ বছর ১১ মাস) মালাবাথ পূর্ণার সাফল্য অবলম্বনে ‘পূর্ণা’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। এটি মুক্তি পাচ্ছে পিভিআর পিকচার্স এবং রাহুল বোস প্রডাকশন্সের ব্যানারে। এটি প্রযোজনা ও পরিচালনা করেছেন রাহুল বোস; এটি পরিচালক হিসেবে তার দ্বিতীয় চলচ্চিত্র। অভিনয় করেছেন রাহুল বোস, অদিতি ইনামদার, এস. মারিয়া, ধৃতিমান চ্যাটার্জি, হিবা শাহ, আরিফ জাকারিয়া এবং জ্ঞানেন্দ্র ত্রিপাঠী। সেলিম মার্চেন্ট এবং সুলাইমান মার্চেন্ট চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ