Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় হতাহত ২

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ৫:২৭ পিএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবলুর রহমান (২৮) নামের একব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় মারাত্মক আহত হয়েছেন আরো একজন।

বুধবার সকাল ১০ টার দিকে শ্যামনগর উপজেলার ইসমাইলপুর গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাবলুর রহমান শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের শেখপাড়া মোড় এলাকার করিম গাজীর ছেলে। আহত বেলাল হোসেন একই গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেল চালক বাবলু বংশীপুর থেকে ভাড়া নিয়ে শ্যামনগর যাওয়ার সময় পথিমধ্যে ইসমাইলপুর গ্রামে পৌঁছালে অপর দিক থেকে দ্রুতগামী একটি মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে বাবলু নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় অপর চালক বেলাল। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, দুটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটেছে। তিনি আরো জানান, পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ