Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভারতীয় সীমান্ত থেকে আটক ২ বাংলাদেশিকে ফেরত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ৪:০৮ পিএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের ওপার থেকে আটক করা দুই বাংলাদেশিকে ফেরত দিয়েছে বিএসএফ। গতরাতে উপজেলার চল্লিশপাড়া সীমান্তের নোম্যান্স ল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফেরত দেওয়া হয়।

এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার চিলমারী ইউনিয়নের উদয়নগর সীমান্তের ভারতীয় ভূ-খণ্ড থেকে রমজান আলী (২২) ও রাজন (২০) নামে দুই বাংলাদেশিকে আটক করে বিএসএফ।

রমজান উপজেলার মুন্সীগঞ্জ গ্রামের বাদলের ছেলে ও রাজন উপজেলার ফিলিপনগর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। সীমান্ত অতিক্রম করে তারা ভারতের কেরালায় যাচ্ছিলেন।

বিএসএফের হাতে দুই বাংলাদেশি আটকের খবর পেয়ে চিলমারী বিজিবির অধিনায়ক সুবেদার আলাউদ্দিন তাদের ফেরত চেয়ে বিএসএফের কাছে পত্র পাঠায়। পত্র পেয়ে রাতে চল্লিশপাড়া সীমান্ত পিলার সংলগ্ন নোম্যান্স ল্যান্ডে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠক শেষে তাদের ফেরত দেওয়া হয়।

পতাকা বৈঠকে বিজিবির পক্ষে নেতৃত্ব দেন চিলমারী বিজিবির অধিনায়ক সুবেদার আলাউদ্দিন।



 

Show all comments
  • WHY Now ২৯ মার্চ, ২০১৭, ১১:৪৬ পিএম says : 0
    Out of so many places why they were going to Karala? Karala is know for ICES activities. Lucky they were not put into cross fire!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ