Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে ছেলেকে কুপিয়ে হত্যা, মা আটক

টাঙ্গাইল সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ৩:০৩ পিএম

টাঙ্গাইল সংবাদদাতা : টাঙ্গাইলে হযরত আলী (২৮) নামে এক ছেলেকে কুপিয়ে হত্যা করেছেন মা হামেলা বেগম। টাঙ্গাইল সদর উপজেলার বিন্যাফৈর এলাকায় ঘটনাটি ঘটে। হযরত আলী টাঙ্গাইল সদর উপজেলার বিন্যাফৈর এলাকার আমজাদ হোসেনের ছেলে।

পুলিশ খবর পেয়ে আজ বুধবার দুপুরে লাশটি উদ্ধার করে।

টাঙ্গাইল মডেল থানার ওসি নাজমুল হক ভুঁইয়া জানান, হয়রত আলী একজন মাদকাসক্ত হিসাবে এলাকায় পরিচিত। গত রাতে তিনি নেশাগ্রস্ত অবস্থায় তার মাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মা হামেলা বেগম কুড়াল দিয়ে ছেলের মাথায় আঘাত করে। মৃত্যু নিশ্চিত জেনে মা লাশটির পাশেই সারারাত বসেছিল। দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

মা হামেলা বেগম পুলিশের কাছে ছেলেকে খুন করা কথা স্বীকার করেছেন।



 

Show all comments
  • এস, আনোয়ার ২৯ মার্চ, ২০১৭, ৭:৩১ পিএম says : 0
    সালাম এই মাকে। এমন মা-ই প্রয়োজন আমাদের। যে মা অন্যায়কে প্রতিরোধ করতে রক্ত ও হৃদয়ের সম্পর্ক ছিন্ন করে কঠিন রুপ ধারন করতে পারে। ধিক্ ওই নরকের কীট সন্তানকে। এখানে মাকে আটক করাটা হয়েছে এক প্রকার অমানবিকতার পরিচায়ক যদিও আইনের স্বকীয়তা বলে কথা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ