Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেডিকেল কলেজ হোস্টেলে বিদেশি ছাত্রীর ঝুলন্ত লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ২:১২ পিএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর নওদাপাড়া এলাকায় অবস্থিত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে এক বিদেশি শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। হোস্টেলটির দ্বিতীয় তলার ২০৯ নম্বর কক্ষ থেকে আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ পাওয়া যায়।

রাওদা (২০) নামে ওই শিক্ষার্থী মালদ্বীপ থেকে এখানে পড়তে এসেছিলেন। খবর পেয়ে শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গেছে।

রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আবদুল আজিজ রিয়াজ জানান, রাওদা এমবিবিএস ১৩তম ব্যাচের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

সকালে তার সহপাঠীরা ক্লাসে রাওদাকে না পেয়ে তার কক্ষে যায়। সেখানে ডাকাডাকি করে সাড়া না পেয়ে সবাই মিলে দরজা ভাঙে। পরে তার ঝুলন্ত লাশ দেখে কর্মকর্তাদের খবর দেয়।

এ সময় কলেজ ও হাসপাতালের কর্মকর্তারা গিয়ে লাশ দেখে থানায় খবর দেন। পরে শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে বলে জানান আবদুল আজিজ রিয়াজ নামে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ওই প্রশাসনিক কর্মকর্তা।

রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, তারা গিয়ে বিদেশি ছাত্রীর লাশ পেয়েছেন। কীভাবে এ ঘটনা ঘটলো তা তদন্ত করে দেখা হচ্ছে।

কিছুক্ষণের মধ্যে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হবে। কাজটি শেষ হলে মৃত্যুর কারণ সম্পর্কে প্রাথমিক ধারণা পাওয়া যাবে বলে জানান শাহ মখদুম থানার ওসি জিল্লুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ