Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৭, ২:০৮ পিএম

খুলনা ব্যুরো : খুলনায় স্বামীর পিটুনিতে তাসলিমা খাতুন (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় স্বামী হযরত আলীকে আটক করা হয়েছে।

আজ বুধবার ভোরে কয়রা উপজেলা সদরের উত্তর মদিনাবাদ গ্রাম থেকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তসলিমা দুই ছেলের মা।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী জানান, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বদরতলা গ্রামের হযরত আলী গাজীর সঙ্গে কয়রা উপজেলা সদর ইউনিয়নের উত্তর মদিনাবাদ গ্রামের আবুল গাজীর মেয়ে তসলিমা খাতুনের বিয়ে হয়। এটি হযরত আলী গাজীর দ্বিতীয় বিয়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হলে তসলিমা বাপের বাড়ি চলে আসেন।

২৮ মার্চ বিকেলে হযরত আলী শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। স্বামী-স্ত্রী রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এ সময় তাদের মধ্যে ঝগড়া শুরু হলে হযরত আলী স্ত্রী তসলিমাকে বেদম প্রহার করেন। এতে গতরাত সাড়ে ১২টার দিকে তসলিমা মারা যায়।

এলাকাবাসী ঘটনাটি টের পেয়ে হযরত আলীকে আটক করে পুলিশে খবর দেন।

পুলিশ ভোরে ঘটনাস্থলে গিয়ে নিহত তসলিমার লাশ উদ্ধার করে এবং হযরত আলীকে আটক করে থানায় নিয়ে আসে বলেও জানান ওসি শেখ শমসের আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ