Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে ট্রলারডুবিতে নিহত ৪ নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ১৫

উদ্ধার কাজে যোগ দিয়েছে নৌ বাহিনীর ডুবুরি দল

মোরেলগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৭, ৩:৫৮ পিএম | আপডেট : ৯:৫১ পিএম, ২৮ মার্চ, ২০১৭

মোরেলগঞ্জ সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে একটি যাত্রীবাহী খেয়া ট্রলার ডুবে ৪ নারীর নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০জন। গুরুতর আহত অবস্থায় ৫ জনকে খুলনায় স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় আরো ১৫ জন নিখোঁজ আছে। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড, থানা পুলিশ ও স্থানীয়রা কাজ করছেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে পানগুছি নদীতে এ ঘটনা ঘটে। বেলা ১১টায় নৌবাহিনীর উদ্ধারকারী জাহাজ তাদের ডুবুরি দল নিয়ে উদ্ধার কাজে নেমেছে।

ট্রলারে কমপক্ষে দেড়শ’ যাত্রী ছিল। এদের মধ্যে নিহত ৪ নারী হচ্ছেন, কালিকাবাড়ি গ্রামের মহসিন হোসেনের স্ত্রী বিউটি বেগম(৩৮), গুয়াবাড়িয়া গ্রামের হাসেম হাওলাদারের স্ত্রী পিয়ারা বানু (৫০) ও চিংড়াখালী গ্রামের মৃত ইউনুস আলীর স্ত্রী সুফিয়া বেগম (৭৫), উত্তর ফুলহাতা গ্রামের মোয়াজ্জেম হোসেনের স্ত্রী নাদিরা বেগম (২০)। এই ঘটনার খবর পেয়ে মংলাগামী নৌবাহিনীর ওই জাহাজটি কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ফিরে আসে।

আশংকাজনক অবস্থায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা খাতুন (৪৮), খাদিজা বেগম (৪০), সাবেক পুলিশ সদস্য মো. শাজাহান তালুকদার (৬৫), আবুল খায়ের খোকাকে (৫৫) খুলনায় স্থানান্তর করা হয়েছে।

মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি আছেন ফুলহাতা গ্রামের নাসিমা বেগম(৩০) ও তার ২ বছরের শিশুপুত্র।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল আলম, ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ ষ্টেশন কর্মকর্তা মো. হায়দার আলী ও উদ্ধার হওয়া যাত্রীদের নিকট থেকে পাওয়া তথ্যমতে নাজমুল (৭), রাহাত (১০), আনছার হাওলাদার (৩৮), মোশারেফ হাওলাদার (৫০), সুলতান হাওলাদার (৪২), হাসিব (৬), নাদিরা আক্তার (১৭), সালমা বেগম (৩০), সাজ্জাদ (২), লাবনী আক্তার (৭) এখনো নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোমিনুর রশিদকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ