Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া পুলিশের সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ৬:০৬ পিএম

মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে সংবাদ সম্মেলন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ। সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে জানানো হয় মাদকব্যবসায়ীদের তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু হয়।

সংবাদ সম্মেলনে জেলা পুলিশের ’মুখপাত্র’ হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দেলোয়ার হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মো. আব্দুল করিম, ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মো. মঈনুর রহমান, আখাউড়া থানার ওসি মো. মোশারফ হোসেন তরফদার, বিজয়নগর থানার ওসি মো. আলী আরশাদ ও কসবা থানার ওসি মো. মহিউদ্দিন।
পুলিশ কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, আমরা শীর্ষ মাদকব্যবসায়ীদের একটি তালিকা করেছি। এতে ৪০ জনের নাম রয়েছে। তাদের বিরুদ্ধে ইতোমধ্যেই অভিযান শুরু হয়েছে। যে দু’জন বন্দুকযুদ্ধে নিহত হয়েছে তাদের নামও ওই তালিকায় রয়েছে। তিনি জানান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এখন মাদক অনেকটা কমে এসেছে। তবে সন্তোষ্টের পর্যায়ে নিয়ে আসা যায়নি। ব্রাহ্মণবাড়িয়াতে মাদক দুষ্প্রাপ্য করে তোলা হবে। ভবিষ্যত প্রজন্মকে রক্ষা করতে কঠোর অবস্থানে রয়েছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ। মাদকের গডফাদারদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
এখানে উল্লেখ্য, গত রবিবার ভোরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ভাতশালা এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কাউছার ভূঁইয়া নামে এক মাদকব্যবসায়ী নিহত হন। ব্রাহ্মণবাড়িয়ায় ইতোমধ্যেই বেশ কয়েকজন মাদকব্যবসায়ীর বাড়ি গুঁড়িয়ে দেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ