Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শিববাড়ি থেকে নিরাপদে যাওয়া অব্যাহত

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১০:৫৮ এএম

সময় গড়াচ্ছে। এরই মধ্যে থেমে থেমে গুলির শব্দ। পাঠানপাড়ার আশপাশে কয়েক কিলোমিটার এলাকায় সে শব্দে উৎকণ্ঠা বাড়ছে মানুষের। এখানেও ঘর ছেড়ে নিরাপদ স্থানের দিকে ছুটছে শান্তিপ্রিয় গ্রামবাসী। 

জঙ্গিদের আস্তানা পাঠানপাড়ার আতিয়া মহলের দুই কিলোমিটার দূর থেকেই মানুষের যাতায়াত বন্ধ করা হয়েছে। তবে এর আশপাশে আরও কয়েক কিলোমিটার এলাকায় গ্যাস, বিদ্যুৎ ও পানি সরবরাহ বন্ধ রয়েছে। সংঘর্ষের গুলিও আসছে বিক্ষিপ্তভাবে।
সোমবার (২৭ মার্চ) সকালে পাঠানপাড়ার পূর্বপাশে জৈনপুরের বাসিন্দা লাইলী বেগম তার শাশুড়ি ও সন্তানকে নিয়ে বাবার বাড়ি বিশ্বনাথে রওনা হন।
স্থানীয় মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাইলী বলেন, এখানে গুলির আওয়াজে আতঙ্ক তৈরি হয়। পাঁচ বছরের মেয়ে ভয় পায়। শাশুড়ির শরীরও অসুস্থ। এর মধ্যে তিন দিন ধরে পানি, গ্যাস ও বিদ্যুৎ সরবরাহ নেই। তাই বাবারবাড়ি চলে যাচ্ছি।
শিববাড়ি ঘিরে রেখেছেন সেনা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জৈনপুর রোড থেকে শিববাড়ির দিকে যাওয়ার পথ বন্ধ করে রাখা হয়েছে।
শিববাড়ি ঘিরে রেখেছেন সেনা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে উৎসুক জনতার উৎসাহও দেখা যাচ্ছে। রাস্তার ধার থেকে উঁকি মারছে সবাই। বাড়ি থেকে বের হয়ে ঘটনাস্থলের দিকে যেতে চাইছেন অনেকে। তবে মানুষ দেখামাত্র মাইকে দূরে সরে যেতে বলছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ