Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে মিছিলে গুলি : নিহত ০১, গ্রেফতার ০৩

সোনাগাজী (ফেণী)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ৪:৫২ পিএম

সোনাগাজী (ফেণী)সংবাদদাতা : সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজারে যুব লীগের দুই গ্রুপের সংঘর্ষে রিপন (২২)পিতা সফিকুর রহমান সাং আলমপুর নিহত হয়। এ ঘটনায় পুলিশ ৩ যুব লীগ কর্মিকে গ্রেপতার করে।
জানা যায় গত কয়েক বৎসর ধরে তাকিয়া বাজার সহ বগাদানা ইউনিয়নে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে চেয়ারম্যান গ্রুপ ও সিপন মেম্বার গ্রুপের মধ্যে লড়াই অব্যাহত রয়েছে। লড়াইয়ে বেশ কয়েক জন হতাহত হয়। পরস্পর বিরোধী মামলা হয়েছে ৮ টি। গত শনিবার রাতে চেয়ারম্যান গ্রুপ স্থানীয় কাজির হাটে গন হত্যা দিবস পালন শেষে শতাধিক কর্মি মিছিল নিয়ে তাকিয়া বাজার যাওয়ার পথে সিপন মেম্বার এর বাড়ির দরজায় সিপন মেম্বার গ্রুপের লোকজন মিছিলের উপর পিছন থেকে গুলি বর্ষণ করলে রিপন ঘটনা স্থলে মাটিতে লুটিয়ে পড়ে। এতে কয়েক জন আহত হয়।
খবর পেয়ে সোনাগাজীর মডেল, থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে টাংকি সেলিম রুস্তম আলী ও বেলায়েত হোসেনকে গ্রেপতার করে। এ ব্যাপারে স্থানীয় ছেয়াম্যান ইছাক খোকন জানান সন্ত্রাসীরা যে দলেরই হউক সুষ্ট তদন্তের পর আমরা রিপন এর হত্যা কারিদের বিচার দাবি করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ