Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

জঙ্গি আস্তানা ঘিরে থেমে থেমে গুলি, বিস্ফোরণ

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ৩:০১ পিএম

সিলেট অফিস : সকাল থেকে বেশ কয়েক দফায় থেমে থেকে গুলি বিনিময় হচ্ছে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় 'আতিয়া মহল'র জঙ্গি আস্তানা ঘিরে। সর্বশেষ দুপুর ২টা ১০ মিনিট থেকে আবারও বিস্ফোরণে শব্দ পাওয়া যায়। এরপরই শুরু হয় আইনশৃঙ্খলা বাহিনীর গুলি।
রোববার (২৬ মার্চ) ভোর থেকে সকাল সোয়া ৮টা পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ শোনা যায়। সকালে ওই ভবনের ভেতর থেকে জঙ্গিরা আইন-শৃঙ্খলা বাহিনীকে লক্ষ্য করে বোমা ছুড়ছে।
এরপর কিছুক্ষণ বিরতি নিয়ে সকাল ১০টায় আবারও বোমা ছুড়ে জঙ্গিরা। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ওই ভবনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বেশ কিছুক্ষণ চলে জঙ্গিদের সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর গুলি বিনিময়।
১২টা ২৭ থেকে গোলাগুলি বন্ধ ছিল, পরে ১টা ১৫মিনিটে একটি হাত বোমা বিস্ফোরণ ঘটে। এরপর ২টা ১০ মিনিটে আবারও গুলিবর্ষণ শুরু করে নিরাপত্তা বাহিনী।
শুক্রবার অভিযান শুরুর পর থেকে অভিযানস্থল এবং এর আশপাশে ১৪৪ ধারা জারি রয়েছে। বিস্ফোরণস্থল পুরোপুরি কর্ডন করে রেখেছে সেনাসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এছাড়া শনিবার রাতে বোমা বিস্ফোরণস্থল সিআইডির ক্রাইম সিন ইউনিট ফিতা টানিয়ে সুরক্ষিত করে রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ