Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ২:৩১ পিএম

দিনাজপুর অফিস : দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ট্রাকের চাপায় আনিসুর রহমান (৩৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কের পার্বতীপুরের বেজাই মোড়ের সন্নিকটে বালুপাড়া নামক মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আনিসুর রহমান ফুলবাড়ীর দামোদরপুর গ্রামের মৃত সাখাওয়াত হোসেন কাতু মিঞার ছেলে।
ভ্যানচালক নিহত ঘটনায় উত্তেজিত গ্রামবাসীর অবরোধের মুখে ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কে তিন ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। এতে উভয় দিকে শত শত যানবাহন আটকা পড়ে। বেলা দেড়টায় পুলিশের সহায়তায় এলাকাবাসী অবরোধ শিথিল করলে বিকল্প রাস্তা দিয়ে চলাচল শুরু হয়।
ফুলবাড়ী এলুয়াড়ী ইউপি সদস্য আমজাদ হোসেন ও পার্বতীপুর থানার এস আই আতিকুজ্জামান এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, ভ্যানচালক আনিসুর রহমান ভ্যান নিয়ে মাল আনার জন্য আমবাড়ী বাজারে যাচ্ছিলেন। ভ্যানটি বালুপাড়া নামক স্থানে পৌঁছলে পিছন দিক থেকে একটি ট্রাক চাপা দেয়। এতে ভ্যানটি দুমড়ে মুচড়ে যায়। ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই আনিসুর রহমান প্রাণ হারান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ