Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ২:২২ পিএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে মো: রুবেল নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের আবু তাহেরের পুত্র। গতকাল রোববার পুলিশ পৌর এলাকার বৈদ্দেরখীল গ্রামের একটি জমি থেকে লাশটি উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। নিহত রুবেল(২৬) দীর্ঘদিন ধরে পার্শ্ববর্তী দূর্গাঘাটা এলাকায় বাসা ভাড়া থেকে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতো।
জানা গেছে, বৈদ্দেরখীল গ্রামের ওই জমিতে ইদুর মারার জন্য বিদ্যুতের তার রাখা হয়। রুবেল শনিবার রাতে কি জন্য জমিতে গেলো-এ প্রশ্ন এলাকাবাসীর। তবে তাকে পরিকল্পিতভাবে হত্যা শেষে জমিতে রাখা হয়েছে বলে দাবি করেছে তার পরিবার।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার এসআই একরাম জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পাওয়ার পর বলা যাবে- ঘটনাটি হত্যা না আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ