Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে চার প্রতারককে ৩দিনের পুলিশ রিমান্ড দিয়েছে আদালত

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরে পুলিশ বিভাগসহ বিভিন্ন দপ্তরে সরকারী চাকুরী দেয়ার নাম করে ভুয়া কাগজ পত্র তৈরি করার দায়ে হাতেনাতে আটক জালিয়াতি চক্রের মূল হোতা ভুয়া ডিআইজি নড়াইলের লোহাগড়ার রনি আমিন তার সহযোগী শেরপুরের কামারেরচর কলেজের শরীরচর্চা শিক্ষক জুলহাস আলী, ময়মনসিংহের কামরুজ্জামান ও পিএস আবু সাঈদকে তিন দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে শেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমান। আজ ২৯ ফেব্রুয়ারি বিকেলে আদালত আ আদেশ দেন।
বেশ কিছুদিন ধরে নড়াইলের লোহাগড়ার রনি আমিন নিজেকে পুলিশের ডিআইজি পরিচয় দিয়ে শেরপুরের কামারেরচর কলেজের শরীরচর্চা শিক্ষক জুলহাস আলী, ময়মনসিংহের কামরুজ্জামান ও আবু সাঈদ গংদের সহায়তায় শেরপুর জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সরকারী অফিসে চাকুরী দেয়ার নাম করে ভুয়া নিয়োগ পত্র, এডমিট, ডাক্তারি পরীক্ষার সনদ, পুলিশ ভেরিফিকেশনের কাগজ ও ভুয়া আইডি কার্ড তৈরি করে মাথা পিছু ৬ থেকে ৭লাখ টাকা করে হাতিয়ে নেয়। এ বিষয়ে ৩ প্রতারিত যুবক শেরপুর সদর থানায় এসে যোগাযোগ করলে পুলিশ গত ২৭ ফেব্রুয়ারি তাদেরকে শেরপুর, ময়মনসিংহ ও ঢাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভুয়া ডিআইজি রনি আমিন, কামরেরচর কলেজের শরীরচর্চা শিক্ষক জুলহাস উদ্দিন, কামারুজ্জামান ও আবু সাঈদকে গ্রেফতার করে ২৮ ফেব্রুয়ারি প্রত্যেককে ৭দিন করে রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করলে আদালত আজ বিকেলে তাদেরকে ৩দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।
প্রাথমিকভাবে ২১ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করা হলেও জালিয়াতির মাধ্যমে কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে পুলিশ ধারনা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ