Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পিরোজপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা : দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

পিরোজপুর জেলা সংবাদদাতা : পিরোজপুরে বখাটেদের উৎপাত সইতে না পেরে এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা।
আজ সোমবার সকালে শহরের ক্লাব রোডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। নিহত স্কুলছাত্রী শারমিন আক্তার তামান্না শহরের করিমুন্নেছা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।
মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন পিরোজপুর করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম, আলামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার চক্রবর্তী, মুক্তিযোদ্ধা সংসদের জেলা ডেপুটি কমান্ডার হারুন-অর রশিদ, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, স্কুলছাত্রী লামিয়া আক্তার, জান্নাতুল মাওয়া প্রমুখ।
বক্তারা এ সময় ঘটনায় দায়ী বখাটে নাসির, শুভ, সুজন ও সজিবসহ দোষীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।
উল্লেখ্য, পিরোজপুর পৌরসভার বৈদ্যপাড়া এলাকায় বখাটেদের উৎপাত সইতে না পেরে গত ২৩ ফেব্রুয়ারি শারমিন সুলতানা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। স্থানীয় কয়েক বখাটে বেশ কিছুদিন ধরে শারমিনকে উত্যক্ত করে আসছিল। সর্বশেষ ২২ ফেব্রুয়ারি ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ায় ভয়, লজ্জায় আত্মহত্যা করে স্কুলছাত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ