Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১১:০০ এএম

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের প্রতিপক্ষের হামলায় সাজিদ মিয়া (১৭) নামের এক এইচএসসি পরীক্ষার্থী নিহত ও এক যুবক আহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই ৪ জনকে আটক করেছে।
নিহত কলেজ ছাত্র সাজিদ উপজেলার মধ্য তাহিরপুর গ্রামের লাল মিয়ার ছেলে। তিনি তাহিরপুর জয়নাল আবেদীন ডিগ্রি কলেজের ছাত্র এবং এ বছরের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। আহত শাহপরান একই গ্রামের আমির আলীর ছেলে।
তাৎক্ষণিকভাবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে জাহেরপাগলার ওরস চলছিল। রাত সাড়ে ১২টার দিকে একই ইউনিয়নের মধ্যতাহিরপুর গ্রামের লাল মিয়ার ছেলে সাজিদ মিয়া তার ফুফাতো ভাই শাহপরান(২৫)কে নিয়ে ওরস দেখতে যায়। এ সময় পার্শ্ববর্তী ধুতমা গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে লাল বাদশাহর সঙ্গে সাজিদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লাল বাদশা ও তার দলবল কলেজ ছাত্র সাজিদকে ছুরিকাঘাত করে। এসময় সাজিদের ফুফাতো ভাই শাহপরান এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করে লাল বাদশা ও তার দলবল।
পরে স্থানীয়রা আহত পরীক্ষার্থী সাজিদ মিয়া ও শাহপরানকে তাহিরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজিদকে মৃত ঘোষণা করেন এবং শাহপরারকে সিলেট এমএজি ওসামনী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নন্দন কন্তি ধর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ