Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলছড়িতে ছাত্রীকে চুমু দেওয়ায় প্রধান শিক্ষক বরখাস্ত

প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : জেলার ফুলছড়ি উপজেলার উদাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রীকে চুমু ও হাতে কামড় দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষক মো. আয়নাল হককে (৪৫) চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
ফুলছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে আজ এ সংক্রান্ত একটি আদেশ এসে পৌঁছেছে।
ফুলছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুলাহিশ শাফি বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর বিভাগীয় শিক্ষা অফিস থেকে পাঠানো এক পত্রে প্রধান শিক্ষক আয়নাল হককে সাময়িক বরখাস্ত ও বিদ্যালয়ের সব ধরণের কাজ থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়েছে।
তিনি আরও জানান, পঞ্চম শ্রেণির ছাত্রীকে শ্রেণিকক্ষে জাপটে ধরে গালে চুমু ও হাতে কামড় দেওয়ার অভিযোগ ওঠে। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। আজ সোমবার থেকে সাময়িক বরখাস্তের আদেশটি কার্যকর হবে।
গত বৃহস্পতিবার বিদ্যালয়ের ক্লাস চলাকালে শিক্ষার্থীদের সামনে প্রধান শিক্ষক আয়নাল হক ওই ছাত্রীকে জাপটে ধরে গালে চুমু ও হাতে কামড় দেন। এ ঘটনায় শনিবার দুপুরে অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী প্রধান শিক্ষক আয়নাল হককে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিদ্যালয়ের অফিস ও শ্রেণিকক্ষে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ