Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদ্যুতের মূল্য বাড়ানোর ষড়যন্ত্রের প্রতিবাদে ফতুল্লায় সিপিবির গণসমাবেশ

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বাংলাদেশের কমিউনিস্ট পার্টি ফতুল্লা শাখার উদ্যোগে ভোলাইল এলাকায় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২৪ মার্চ) বিকেল ৩টায় গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ, বিদ্যুতের মূল্য বৃদ্ধির ষড়যন্ত্র রোধ, রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিল, শ্রমিকদের ন্যূনতম মজুরী ১৬ হাজার টাকা নির্ধারণসহ বিভিন্ন দাবীতে কমিউনিস্ট পার্টির প্রচার মাসে দেশের সকল থানায় থানায় জনসভা, পথসভা, পদযাত্রা সমাবেশ ও মিছিলের অংশ হিসেবে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফতুল্লা শাখার সম্পাদক কমরেড রনজিত দাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড শিবনাথ চক্রবর্তী, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য কমরেড বিমল কান্তি দাস, নারায়ণগঞ্জ শহর কমিটির সভাপতি কমরেড আব্দুল হাই শরীফ, নারী নেত্রী কমরেড শাহানারা বেগম, শাখা সদস্য কমরেড আমজাদ হোসেন, কমরেড আলমগীর হোসেন, কমরেড মোফাজ্জেল হক প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, গ্যাসের মূল্য বাড়ানো হয়েছে কিন্তু ঠিকমত সরবরাহ করা হচ্ছে না। গ্যাসের অভাবে রান্না বান্না করা যায় না। কারখানায় উৎপাদন বন্ধ থাকে। কোন কারণ ছাড়াই বিদ্যুতের মূল্য বাড়ানোর ষড়যন্ত্র চলছে। মিটার রিডিং এর চেয়ে বাড়তি বিল দিয়ে গ্রাহকদের হয়রানী করা হচ্ছে। ডিএনডি বাঁধে জলাবদ্ধতার স্থায়ী কোন সমাধান করা হচ্ছে না। পাড়া-মহল্লায় মাদকের ছড়াছড়ি, নারী ধর্ষণ, শিশু অপহরণ তো আছেই। মানুষ খুন হয় বিচার হয় না। ফতুল্লার জনপ্রতিনিধিরা কি করে? সরকার কী করে? তাদের পক্ষ থেকে জনজীবনের এইসব সংকট সমাধানের উদ্যোগ নেই। তাই আসুন সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হই। আন্দোলন গড়ে তুলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুত

২৮ ফেব্রুয়ারি, ২০২৩
১ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ জানুয়ারি, ২০২৩
১০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ