Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসাকে কেন্দ্র করে সাঁথিয়ায় দুগ্রুপের সংঘর্ষে নিহত ১

| প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাঁথিয়া (পাবনা) উপজেলা সংবাদদাতাঃ পাবনার সাঁথিয়ায় মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’গ্রæপের রক্তক্ষয়ী সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে থানা পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। লুটপাটের অভিযোগ। ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক ব্যবসাকে কেন্দ্র করে কল্যাণপুর গ্রামের ময়নাল গ্রæপ ও সন্তোষ গ্রæপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বৃহস্পতিবার বিকেলে ধনেগাছি বাজার সংলগ্ন এলাকায় ময়নাল গ্রæপ ও সন্তোষ গ্রæপের লোকজনে মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সন্তোষ গ্রæপের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে ময়লাল (৫৫), ফারুক (৩০), মকবুল (৪২)কে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহতদেরকে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়। ময়নালের অবস্থা আশংকাজনক হওয়ায় শুক্রবার রাত ১ টায় তাকে পাবনা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে ময়নাল মারা যায়। মৃত্যুর খবর শোনার পর পরই ময়নাল গ্রæপের লোকজন সন্তোষ গ্রæপের লোকজনের বাড়িতে লুটপাট চালায়। থানা পুলিশ লুন্ঠিত মালামালের মধ্যে ১২টি গরু ১টি ট্রাকটর উদ্ধার করে। থানা পুলিশ আসামী আবু সাইদ (৬০), মনজু (২৫), আক্কাজ আলী মহুরী (৬৫)কে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকায় লুটপাটের আতংকসহ উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ