Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে জঙ্গি আস্তানায় অভিযান: গ্রেনেড বিস্ফোরণ, গুলিবর্ষণ

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৭, ১১:৪৪ এএম

সিলেট অফিস : সিলেট নগরীর শিববাড়িতে একটি জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে পুলিশ। সেখানে থেমে থেমে গ্রেনেড বিস্ফোরণ ও গুলির শব্দ শোনা যায়।

পুলিশ জানায়, গভীর রাতে ঢাকার কাউন্টার টেরোরিজম টিমের সদস্যরা অভিযান শুরু করে। এ সময় শিববাড়ির ওই ৫ তলা ভবনের দুই তলায় তারা জঙ্গিদের সন্ধান পান।
এরপর একটি তিন তলা ও একটি ৫ তলা ভবন ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব সদস্যরা। সিলেট পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ অভিযানের নেতৃত্ব দিচ্ছেন।

একটু আগে সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া সাংবাদিকদের কাছে ব্রিফিং করেছেন।

তিনি জানিয়েছেন, ৫ তলা ভবনের দুই তলার একটি ফ্লাটে এক মহিলা সহ দুই পুরুষ জঙ্গি অবস্থান নিয়েছে বলে তারা ধারণা করছেন। ভবনে ভাড়াটে বাসিন্দারা অনেকেই আটকা রয়েছেন। তাদের ঝুঁকি ছাড়াই উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে ঢাকার সোয়াট টিমের সদস্যরা ইতিমধ্যে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তারা সিলেটে এলেই জঙ্গিদের বিরুদ্ধে মূল অভিযান শুরু হবে বলে জানিয়েছে পুলিশ।

 



 

Show all comments
  • Amanullah ২৪ মার্চ, ২০১৭, ১২:৫৮ পিএম says : 0
    جزاكم الله خيرا
    Total Reply(0) Reply
  • আমি ২৪ মার্চ, ২০১৭, ২:০১ পিএম says : 0
    তাদের কাজ কি? এসব বোমা ফাটায় কেন?
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ২৪ মার্চ, ২০১৭, ৪:৪২ পিএম says : 0
    জেএমবি নামক এই অপদার্থ জঞ্জালগুলো আসলে চায় কি? কোন্ ইস্যু আদায়ের জন্য তারা অহেতুক গ্রেনেড ফাটায়ে, গুলি করে নির্দোশ লোক হত্যা করছে এবং নিজেরাও কুত্তার মতো মরছে? কোন প্রকার ইস্যুবিহীন শুধু শুধু বিদেশী হত্যা করে এদেশে বিদেশের বিনিয়োগ বন্ধ করতে চাইছে, যেন বাংলাদেশ উন্নতির পথে এগুতে না পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ